hory

------------তুই আমার----------- ----------পর্ব-১০-------- #nikhoj_bhalobasha আমার ক্লাস ৫তলায় ৪তলাই উঠতেই কেউ বলে উঠল.... •••••••হেই মায়াপরী???•••••• আমি বুঝার চেষ্টা করছি কাকে বলছে মায়াপরী অপর পাশের লোকটি..??? আমাকে....!!! আমার নাম তো মায়াপরী না আমার নাম তো মেহেক...আর তূর্য তো মায়াবতী বলে ডাকে মায়াপরী তো বলে না.... কে তাহলে ডাক দিল কি উুটকো ঝামেলা রে আর ভালো লাগে না এদের জ্বালায়😤😤😤😤....এক রাশ হতাশা আর বিরক্তি নিয়ে আমি পিছনে ঘুরতেই আমি থথথথ😲😲😲.....আরে এই টা তো ঐ ফাজিল ছেলেটা😡😡😡 যার সাথে ঐ দিন মলে ধাক্কা খেয়েছিলাম ঐ দিন আমার দিকে কেমন ভ‍্যাবলাকান্তের মতো তাকিয়ে ছিলো..!!আবার আজকে মায়াপরী বলে ডাকছে😤😤😤 দেখাচ্ছি মজা চান্দু এমন কথা কমু তোমার কানটা আর নিজের কাছে থাকবো না 😂😂....... নবীন : হেই মায়াপরী তুমি এখানে... ওয়েট ওয়েট ওয়েট..এটি আমাদের ইমেজিনিশেন অর রিয়েলিটি😲😲😵😵 ঐ মিয়া ঐ আপনে কি চোখে দেখেন না...?? নাকি জেগে জেগে স্বপ্ন দেখেন..!!!নিশ্চয়ই আপনি পাগল,,,,,,তা নাহলে এমন কথা বলে আর তার চেয়েও বড় কথা আপনে এইখানে কি করেন জানেন না এটা গার্লস কলেজ লুচু কোথাকার আসছেন তো আসছেন আবার মেয়েদের ডাকছেন এমধ পেদান পেদামু জীবনেও মেয়েদের দিকে তাকানো তো দুরে থাক সব মেয়েদের মা আর বোন ছাড়া কিছু ভাববেন না হু😡😡 এইখান তে ফুটেন জলদি আজাইরা ফাউল পাবলিক কোহানকার😏😏........ নবীন : আমা তো ওর কথা শুনে হাসবো নাকি কাদব বুঝতে পারতেছি না 😵😵 আমি নাকি লুচুগিরি করতে গার্লস কলেজে এসেছি 😹😹 এটা শুনার ও বাকি ছিল যার জন‍্য মেয়েরা পাগল আর কি না 😂😂.....বাট যাই হোক ওও কিন্তু সেই লেভেলের কিউট... একদম বাচ্চাদের মতো চিন্তা ভাবনা একদম পিচ্চি এর সবকিছু সুন্দর আমি যে বড্ড ভালোবেসে ফেলেছি ওকে যে আমার চাই মনে মনে ভাবছি...বললাম তুমি যা ভাবছো আসলে তা না আমি আমার বোন কে ছাড়তে এসেছিলাম আর যাওয়ার সময় তোমার সাথে দেখা হয়ে গেল...বাই দা ওয়ে পরিচিত হওয়া যাক... আম ফায়জুর রহমান খান নবীন....তুমি.....????? আপনারে কেন বলমু 😏😏😏 আপনি নবীন হোন না ভাঈঙা খান খান তাতে আমার কি আর আমার জামাইর কি.....??আইসে আলগা পিরিত করতে হু সরেন আজাইরা পাবলিক..গায়ে পইরা কথা বলতে আসা পাবলিকরে সহ‍্য হয় না😏😏 নবীন: কি বলছো জামাই মানে..তুমি বিবাহিত...??? বিবাহিত না আমার দশটা পোলাপাইন ও আছে আপনার সমস্যা...???আম গেটিং লেট আই হেব টু গো বাই মিস্টার খান খান😹😹 নবীন: ও তাহলে এটা মজা ছিল জামাইয়ের কথা শুনে আমার হার্টএট‍্যাক হওয়ার অবস্থা 😑😑 আল্লাহ্ বাচিয়েছে 😊 ওর ডিটেইলস আমার চাই চাই নিহিতি(বোন) কে বলতে হবে ওর ব‍্যাপারে ওই হেল্প করতে পারবে...এই বলেই বেড়িয়ে গেলাম....... কাল্স রুমে ঢুকতেই কেউ একজন হাত ধরে টান দিলো বুঝতে আর বাকি নেই এটা যে আমার জানু নিশু..... নিশু: জানু তোর জন‍্য ওয়েট করছি এইবার তূর্য ভাইয়ের সাথে তোর কেসটা কি বলে ফেল তো...কথা ঘুরানোর ট্রাই করবি না সো সোজাসুজি আন্সার দিবি বলে ফেলল..... দোস্ত গত পরশু সন্ধ‍্যায় তূর্য আর আমার বিয়ে হইছে....😣😣😣😣 নিশু : ওহ আচ্ছা😊.....whatttttt!!!!!! কি আবোল তাবোল বলছিসস ইয়ার আই থিংক তুই জেগে জেগে স্বপ্ন দেখছিস। শরীর ঠিক আছে তোর....মাথায় হাত দিয়ে..না সব ঠিকই তো আছে তাহলে এসব বাজ বকছিস কেন..?? আমি কিছু বাজে বকছি না নিশু আমি সব সত্যিই বলছি... ওকে সেদিন সন্ধ্যা থেকে এখন পযর্ন্ত সব খুলে বললাম...সব শুনে নিশু বলল... নিশু : এতকিছু হয়ে গেল আর তুই আজকে বলছিস আমায় আর একটা কথা কিছুতেই মাথায় ঢুকছে না তূর্য ভাইয়া এত কান্ড করে বিয়েই বা করলো কেন যদি ভালোই বাসতো তাহলে সবার অনুমতি নিয়েই করতো এতকিছু করলো কেন....যাই হোক আমার থো হেব্বি খুশি খুশি লাগছে এলাকার সব মেয়ের ক্রাশ হ‍্যান্ডসাম চকোলেট বয় আমার জিজু....অঅঅঅ কি কিউউউউটটটটট হায়... জানেমান ট্রিট দেওওও... আমি কোন দুঃখে তোরে ট্রিট দিমু 😏😏 আমার টাকা কি গাছে ধরে হু যা ভাগগগ ফইন্নি তোর ঐ সূর্যের তো ট্রিট লো ভাগগগগ.... নিশু কিছু বলবে তখনই ক্লাসে স‍্যার এসে পরলো... আমরা দুজনেই মনোযোগ দিয়ে ক্লাস করছি.... তূর্য : জাহিদদ শোন আমি বের হবো তোদের ভাবির ছুটির টাইম হয়ে গেছে... জাহিদ : ভাই বলছিলাম কি ইয়ে মানে ইয়ে.... তূর্য : কি ইয়ে ইয়ে করছিস ভ্রু কুচকে.... যা বলবি ডিরেক্ট বল... জাহিদ: ভাই আমি আপনার সাথে যাবো... মানে ভাবির ফ্রেন্ড!!! তূর্য : কে নিশু ওও কি..??? জাহিদ : ভাই ওকে আমি ভালোবেসে ফেলছি ওকে বিয়ে করতে চাই... তূর্য : তুই কি মজা করছিস....?? জাহিদ : না ভাই আম সিরিয়াস... তূর্য : ঠিকআছে নিশু আমার ছোট বোনের মতো ওকে কষ্ট দিবি না..বাকিটা আমি দেখছি..যদি নিশু তোকে পছন্দ করে তাহলে আমি নিজে দাড়িয়ে থেকে বিয়ে দিব তোদের.. ওর মতের বিরুদ্ধে গিয়ে কিছু করবো না ওকে...?? জাহিদ: ওকে ভাই... তূর্য : হেসে চল.... আমাদের ক্লাস ছুটি হতেই আমরা গেট দিয়ে বের হবো নিশু বলে উঠল.. নিশু : দোস্ত দেখ ভাইয়া দাড়িয়ে আছে গেটের সামনে সাথে ঐ ঝগরুটে বেয়াদব ফাজিল ছেলেটা... তুই কার কথা বলছিস গেটের দিকে তাকাতেই দেখি তূর্যর সাথে জাহিদ ভাইয়া দাঁড়িয়ে আমি ওর দিকে ভ্রু কুচকে বললাম ভাইয়া কে এসব বলছিস কেন... নিশু : ঐ তোর কোন জন্মের ভাই ঐ বেয়াদব বেয়াল্লিশ ফাজিল পোলা ওর সাইডে নিবি তো তোরে উস্টা মাইরা উগান্ডায় পাঠামু😏😏 তারপর সব খুলে বললাম ওকে সব শুনে হাসতে হাসতে বলল আমাকে আমি ওর কথা শুনে হাসতে হাসতে শেষ আমি আমি ওকে বললাম জানু তুই এত ঝগড়া কবে থেকে করিস জানতাম না তো 😂😂 আর ও রেগে আমার দাকে তাকাতেই আমি চুপ হয়ে গেলাম.. উনাদের কাছে যেতেই জাহিদ ভাইয়া বলল... জাহিদ : ভাবি কেমনে আছেন..?? জ্বি আলহামদুলিল্লাহ্ ভালো ভাইয়া আপনি...?? জাহিদ: ভাবি ভালো...তো মিস ঝগরুটে কেমন আছেন....?? নিশু: ঐ মিয়া আপনার সাথে কোন জন্মের শক্রতা আমার পায়ে পা লাগিয়ে ঝগড়া করেন😡😡 জাহিদ: এই জন্মের আমি আর তূর্য হতবাক হয়ে চেয়ে আছি এদের ঝগড়া দেখে পরে চিল্লিয়ে বললাম চুপপপপপ😡😡 নিশু তুই থামবি নাকি তোর চুল ছিড়ব😡 আর ভাইয়া আপনি ও থামুন আপনিও কি ওর মতো ঝগরুটে হয়ে গেলেন😉😂😂Prrbook Upworkmarket postmaster topguru monstarpublic usamarking powerbank cutly Redifiv bookstar link Youtubbook tumblrro Postmind Probook SocialMarking Prrmarsub Hastagcode Wortweb wwwsmbook quora-answer curred-add wordpress-wo classifiedsa Top-Backlinks Aliexpress Twin-M F-s-a-m-f Gabsocialm Temp Mail এতক্ষন উনি চুপ থেকে এবার বললেন তূর্য : তুই আমার বোন কাম শালির সাথে এমন করছিস কেন 😑😑 নিশু: ভাইয়া দেখলেন আপনার বউ ও আমার সাথে বেঈমানি করলো এর জন‍্য😡 এরে তো মেরে উগান্ডায় পাঠাবো... এসব কথা বাদ আমার ট্রিট কইই😑😑একমাএ শালি আর আমি ট্রিট পাবো না...??এটা কিন্তু ঠিক না না😢 তূর্য : এটা কিভাবে সম্ভব শালি সাহেবা অবশ‍্যই তুমি তোমার ট্রিট পাবে...কালকে তো ফ্রাইডে কালকেই দিব ট্রিট.... নিশু: ওক্কে..থেংকু ভাইয়া😊 তূর্য : ☺ জাহিদ নিশুকে পৌঁছে দিস... নিশু: ওকে ভাইয়া বায় বাই ঘষেটি বেগম😜😜 আমাকে তূর্য গাড়িতে উঠতে বলল আমি উঠতেই গাড়ি চলতে শুরু করল আর উনি আমাকে আড়চোখে দেখছেন মাঝপথেই বললাম গাড়ি থামাতে.. তূর্য : গাড়ি থামাতে বলতেই আর বুঝতে বাকি নেই কেন বললো..থামাতেই মেডাম চলে গেলেন একা রেখে... উনি আসতেই মামা আমাকে ফুচা দিলেন আমি খাচ্ছি আর উনি আমাকে দেখছেন...আমি বললাম এমন করে তাকিয়ে আছেন কেন..পেট খারাপ হবে আমার.... তূর্য : কিছু বলতে যাব তখনই মেহু কাউকে আপু বলে ডাক দিল... ঐদিকে তাকাতেই আমার ভয়ে গলা শুকিয়ে গেছে.. ------------(((বিরতি)))------------

Comments

Popular posts from this blog

golden retriever puppy for sale near me

তুই ও না,একদিন বুঝবি,